বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনে নিয়োগ বিজ্ঞপ্তি Job Circular 2021

বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনে নিয়োগ বিজ্ঞপ্তি Job Circular 2021

BADC Job Circular 2021: বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন শূন্য পদসমূহে জনবল নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন ২ টি পদে মোট ২১০ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তি( badc job circular 2020 ) বিস্তারিত দেওয়া হল। সরকারি বেসরকারি সকল চাকরির খবর সবার আগে পড়তে আমাদের চাকরির খবর পেজে বিজিট করুন।

Bangladesh Agricultural Development Corporation (BADC) Job Circular 2021

পদের নাম : ড্রাইভার
পদ সংখ্যা : ১৫৪ টি।
শিক্ষাগত যোগ্যতা : ৮ম শ্রেণি।
বেতন স্কেল : ১১,৩০০-২৭,৩০০ টাকা।

পদের নাম : ট্রাক ড্রাইভার
পদ সংখ্যা : ৫৬ টি।
শিক্ষাগত যোগ্যতা : ৮ম শ্রেণি।
বেতন স্কেল : ১১,৩০০-২৭,৩০০ টাকা।

আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://badc.teletalk.com.bd এই ওয়েবসাইটে গিয়ে আবেদনপত্র পূরণ করতে পারবেন।

আবেদন শুরুর সময়: ০৩ জানুয়ারি ২০২১ তারিখ সকাল ১০:০০ টা থেকে আবেদন করা যাবে।
আবেদনের শেষ সময়: ২৪ জানুয়ারি ২০২১ তারিখ বিকাল ০৫:০০ টা পর্যন্ত আবেদন করা যাবে।

>>Apply<<

বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি দেখুন:

edumediabd

নিম্নবর্ণিত শর্তাবলি আবেদন ফরম পূরণ এবং পরীক্ষায় অংশগ্রহণের ক্ষেত্রে অবশ্যই অনুসরণ করতে হবে:

ক.০৩ জানুয়ারি ২০২১ তারিখে প্রার্থীর বয়সসীমা ১৮ বছর থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযােদ্ধা/ শহিদ মুক্তিযােদ্ধার পুত্রকন্যার এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর। শিক্ষাগত যােগ্যতার সনদপত্রের ভিত্তিতে বয়স নির্ধারণ করা হবে। বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযােগ্য নয়।

খ. সরকারি, আধা-সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে চাকরিরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমতিক্রমে আবেদন করতে হবে। সকল চাকরিরত প্রার্থীকে মৌখিক পরীক্ষার সময় নিয়ােগকারী কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত অনাপত্তি ছাড়পত্রের মূলকপি জমা দিতে হবে। গ. নিয়ােগের ক্ষেত্রে বিএডিসির প্রবিধানমালা এবং সরকারের বিদ্যমান বিধি-বিধান ও পরবর্তীতে এ সংক্রান্ত বিধি-বিধানে কোন সংশােধন হলে তা অনুসরণ করতে হবে।

ঘ. লিখিত, ব্যবহারিক ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

ঙ. মৌখিক পরীক্ষার সময় সকল সনদপত্রের মূলকপি প্রদর্শন করতে হবে এবং পূরণকৃত Application Formসহ সত্যায়িত একসেট ফটোকপি দাখিল করতে হবে। এছাড়া জেলার স্থায়ী বাসিন্দার প্রমাণ হিসেবে ইউনিয়ন পরিষদ/পৌরসভা/সিটি কর্পোরেশন কর্তৃক প্রদত্ত সনদ, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং আবেদনকারী মুক্তিযােদ্ধার পুত্র-কন্যার পুত্র-কন্যা হলে আবেদনকারী যে মুক্তিযােদ্ধা/ শহিদ মুক্তিযােদ্ধার পুত্র-কন্যার পুত্র-কন্যা এ মর্মে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলার/ পৌরসভার মেয়র/কাউন্সিলার কর্তৃক প্রদত্ত সনদের সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে।।

চ. প্রার্থী কর্তৃক প্রদত্ত কোন তথ্য বা দাখিলকৃত কাগজপত্র জাল, মিথ্যা বা ভুয়া প্রমাণিত হলে কিংবা পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে সংশ্লিষ্ট প্রার্থীর প্রার্থিতা বাতিল করা হবে এবং তাঁর বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

চাকরির খবর জানতে আমাদের চাকরির খবর ক্যাটাগরি ফলো করুন।

নতুন চাকরির খবর সবার আগে পেতে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *